সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সফর, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

আবার মা হচ্ছেন করিনা, নিজেই জানালেন সেই খবর

১৪-আগ-২০২০ | jonmobhumi | 588 views
Karina Khan

Spread the love

বড় মেয়ে সারা আলি খানের জন্মদিনে পতৌদি পরিবারে নতুন সদস্য আসার খবর দিলেন সেফ আলি খান ও করিনা কপূর খান। দ্বিতীয় বার মা হতে চলেছেন করিনা। দিনকয়েক আগেই এক সাক্ষাৎকারে রণধীর কপূর জানান যে, এ বিষয়ে সেফ আলি খান ও করিনা তাঁকে কিছুই জানাননি। ‘‘দু’টি সন্তান দরকার, একে অপরকে সঙ্গ দেওয়ার জন্য। তাই দ্বিতীয় সন্তান সব সময়েই পরিবারে স্বাগত,’’ বলেছেন তিনি। করিনার দ্বিতীয় বার মা হওয়া নিয়ে কিছু দিন ধরে গুজব চলছিলই। বুধবার সেফ ও করিনার পক্ষ থেকে একটি অফিশিয়াল বিবৃতি দেওয়ায় তা নিশ্চিত হয়। বিবৃতিতে লেখা ছিল, ‘‘খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। শুভাকাঙ্ক্ষীদের ভালবাসায় আমরা আপ্লুত।’’

সেফের বোন সোহা আলি খানও ইনস্টাগ্রামে সেফের একটি ছবিতে ‘দ্য কোয়াডফাদার’ লিখে পোস্ট করেছেন। করিনাকেও শুভেচ্ছাবার্তা জানিয়ে নিরাপদে থাকার পরামর্শ দিয়েছেন সোহা। আনলক ফেজ় শুরু হতেই সেফ ঘনঘন রাস্তায় বার হওয়ার কারণ হিসেবে জানান যে, তাঁর পরিবারের জন্য একটু বেশি জায়গা দরকার। তাই নতুন বাড়ির কাজ চলছে। সেখানেই কয়েক মাসের মধ্যে শিফট করে যাবেন। এত দিনে সেই কারণ স্পষ্ট হল। তবে করিনার এখনও ‘লাল সিং চড্ডা’র শুটিং বাকি রয়েছে। যদিও ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে ২০২১-এর ক্রিসমাসে। কিন্তু এর মধ্যেই করিনাকে তাঁর শিডিউলের শুটও সম্পূর্ণ করতে হবে।

এ দিকে বুধবারই ছিল সারার জন্মদিন। পঁচিশে পা রাখলেন সারা। সেফের সঙ্গে সারার ছোটবেলার একটি ছবি পোস্ট করেন করিনা। সেখানে সারাকে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘‘হ্যাপি বার্থডে বিউটিফুল। অনেক পিৎজ়া খাও। বিগ হাগ।’’ গোয়ায় নিজের জন্মদিন পালনের মাঝেই সেখান থেকে অনেক ছবি পোস্ট করেছেন সারা।

সার্চ/অনুসন্ধান করুন