রবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের পাশে আছে জামায়াত : ড. শফিকুল ইসলাম মাসুদ

০৯-জানু-২০২১ | jonmobhumi | 368 views

Spread the love

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি জননেতা ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, জাতি-ধর্ম-বর্ণ মূখ্য নয় দেশের সকল মানুষের কল্যাণে পাশে আছে জামায়াত। হজরত মুহাম্মদ সা: হচ্ছেন মানবতার মুক্তির দূত ও মানুষের কল্যাণের পথপ্রদর্শক। সমাজের যাবতীয় অসঙ্গতি দূর করে সব ক্ষেত্রে শান্তি ও কল্যাণ নিশ্চিত করার জন্য তাঁর ওই আদর্শ ও ইসলামের সুমহান লক্ষকে সামনে রেখেই আমরা পথ চলছি।

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের যাত্রাবাড়ী পূর্ব থানার উদ্যোগে ভিন্নধর্মাবলম্বী ও উপজাতি জনগোষ্ঠীর অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শীতবস্ত্র বিতরণে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও যাত্রাবাড়ী পূর্ব থানা আমীর শাহজাহান খান প্রমুখ নেতৃবৃন্দ।

ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, আমরা সকল ধর্মাবলম্বী মানুষের সুখে-শান্তিতে বসবাসের জন্য একটি নিরাপদ দেশ চাই, যেখানে রাষ্ট্রের নাগরিকদের মধ্যে কোনো বৈষম্য ও ভেদাভেদ থাকবে না। তাই তিনি বৈষম্য ও শোষণমুক্ত ন্যায়-ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ ভূমিকা পালনের আহ্বান জানান।

রামকৃষ্ণ মন্দিরে জামায়াতের শীতবস্ত্র বিতরণ
বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ডেমরা দক্ষিণ থানার উদ্যোগে রাজধানীর রামকৃষ্ণ মন্দিরে স্থানীয় হিন্দু জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য মুহাম্মদ কামাল হোসাইন।

ডেমরা দক্ষিণ থানা সেক্রেটারি এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জামায়াত নেতা আবু তালেব, আব্দুল গাফফার, এম হক আরজু, ছাত্রনেতা আমজাদ হোসাইন ও রামকৃষ্ণ মন্দিরের সভাপতি বাবুল কৃষ্ণ সরকারসহ ওই মন্দিরের স্থানীয় পরিচালনা কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


প্রেস বিজ্ঞপ্তি

সার্চ/অনুসন্ধান করুন