সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সফর, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

জাফর উল্লাহকে ইঙ্গিত করে যা বললেন নিক্সন চৌধুরী

৩১-জানু-২০২১ | jonmobhumi | 342 views

Spread the love

হানাহানি ভুলে দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভভাবে এগিয়ে আসতে হবে। প্রতারক, চাঁদাবাজ, জুয়াখোর, নেশাখোরদের কোনো জায়গা নেই, সবাই মিলে তাদের প্রতিরোধ করতে হবে। দেশ এখন উন্নয়নের সোপানে, আরো এগিয়ে নিতে দরকার সম্মিলিত প্রয়াস। রোববার ফরিদপুরের ভাঙ্গার এক জনসভায় সরকারের অব্যাহত উন্নয়ন ও সফলতা তুলে ধরে প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এসব কথা বলেন।

মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, ‘দেশ আজ উন্নয়নের ধারায় অব্যাহতভাবে এগিয়ে যাচ্ছে। সরকার প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের শিখরে পৌঁছে গেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে রাস্তা-ঘাট, সেতু, চিকিৎসা, শিক্ষা সর্বক্ষেত্রে দেশ আজ রোল মডেল।

তিনি বলেন, অপরিসীম পরিশ্রমে ভাঙ্গা উপজেলা আজ শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। আগামী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে যাতে অবৈধ বালু ব্যবসায়ী, ঘুষখোর, হতদরিদ্রদের ত্রাণের চাল, টিআর কাবিখা আত্মসাৎকারীদের প্রত্যাখ্যান করে সৎ ও যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করার জন্য উপস্থিত জনসাধারণের প্রতি আহ্বান জানান।

তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহকে ইঙ্গিত করে বলেন, ‘হানাহানি বাদ দিয়ে উন্নয়নের রাজনীতি করুন। তিনি (কাজী জাফর উল্লাহ) এলাকায় এলে তাকে আমি যোগ্য সম্মান দিয়ে সামনে রাখব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করেছেন। আগামীতে স্বচ্ছ-সৎ ব্যক্তিকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করুন, আমি আপনাদের সত্যিকার উন্নয়ন দেব।’

এর আগে বিভিন্ন জায়গা থেকে নেতা-কর্মীরা বিভিন্ন শ্লোগান দিয়ে জনসভায় যোগ দেয়। সভায় বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান মোতালেব মাতুব্বর, সাবেক ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন ফকির, মতিউর রহমান, চর নাসিরপুর সাবেক ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মাতুব্বর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গিয়াস উদ্দিন খান, সিরাজ খান, উজ্জ্বল মাতুব্বর, মো: বাদশা তালুকদার, মিরাজ খান প্রমুখ।

সার্চ/অনুসন্ধান করুন