শনিবার, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

ডিজলাইকের সংখ্যায়…সবচেয়ে অপছন্দের ট্রেলার’ হিসেবে রেকর্ড গড়ল ‘সড়ক ২’,

১৪-আগ-২০২০ | jonmobhumi | 488 views
sanjoy dutta

Spread the love

রেকর্ড গড়ল ‘সড়ক ২’। ভারতের ‘মোস্ট ডিসলাইকড ট্রেলার’ হিসেবে নাম করে নিল ইতিহাসের পাতায়। ভেঙে দিল ‘কল অব ডিউটি’-র রেকর্ডও। মাত্র এক দিনের মধ্যেই ইউটিউবে ওই ট্রেলারের ‘ডাউন ভোটের’ সংখ্যা ‘আপ ভোটে’র প্রায় ১৮ গুণ বেশি।

ইউটিউবে এখনও পর্যন্ত ট্রেলারটি দেখেছেন ১ কোটি ৭৮ লক্ষ ৪ হাজার ১৪১ জন। লাইক বাটনে ক্লিক করেছেন ৩ লক্ষ ৯ হাজার জন। আর অপছন্দ? ৫৬ লক্ষ মানুষ ট্রেলারের ডিজলাইক বাটনে ক্লিক করেছেন। আর সে জন্যই, শুধু ভারতেরই নয়, পৃথিবীর ১০টি অপছন্দের ট্রেলারের তালিকাতেও চলে এসেছে ওই ছবিটি। এখনও পর্যন্ত তার স্থান ৭ নম্বরে।

সড়ক-২’-এর পোস্টার বের হওয়ার পর থেকেই নেটাগরিকদের রোষের মুখে পড়েছিল ছবিটি। ছবিটির পরিচালক মহেশ ভট্ট, অভিনয় করেছেন মেয়ে আলিয়া এবং পূজা। প্রযোজনায় ভট্ট পরিবারের প্রযোজনা সংস্থা ‘বিশেষ ফিল্মস’। তাই ছবিটি দেখা মানেই যে পরোক্ষে স্বজনপোষণকেই প্রশ্রয় দেওয়া হবে, সে কথাই জানিয়েছিলেন নেটাগরিকরা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড উঠেছিল #বয়কট সড়ক ২। এরই বহিঃপ্রকাশ ট্রেলারে ডিজলাইকের সংখ্যা। কমেন্ট বক্সেও একটাই কথা ‘জাস্টিস ফর সুশান্ত সিংহ রাজপুত’।

তবে এত নেতিবাচক প্রতিক্রিয়ার পরেও আখেরে লাভই হয়েছে ‘সড়ক ২’-এর। কেন জানেন? ডিজলাইক করতে গেলেও তো ট্রেলার লিঙ্কটা ক্লিক করতে হবে। আর সেই কারণেই ‘সড়ক ২’ এখন ইউটিউবের ট্রেন্ডিং লিস্টে এক নম্বরে।

সার্চ/অনুসন্ধান করুন