সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

দলীয় নেতাকর্মীদের হয়রানির অভিযোগ জাতীয় পার্টির

২১-এপ্রি-২০২১ | jonmobhumi | 294 views

Spread the love

নারায়ণগঞ্জের সোনারাগাঁও উপজেলা জাতীয় পার্টি (জাপা) সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ এবং সোনারগাঁও পৌর জাতীয় পার্টি সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনের মুক্তি দাবি করেছেন জাপার শীর্ষ নেতারা। একইসাথে জাপা নেতাকর্মীদের হয়রানির অভিযোগ তুলে তা বন্ধের আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের এমপি এবং মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বুধবার এক যৌথ বিবৃতিতে তারা এ আহ্বান জানান।

জি এম কাদের ও জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, গত ৩ এপ্রিল সোনাগাঁওয়ের রয়াল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টি বা জাতীয় পার্টির কোনো নেতাকর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যে মামলায় জড়িয়ে জাতীয় পার্টির জনপ্রিয় দুই নেতাকে আটক করা হয়েছে। এ ছাড়া আরো অন্তত ৩৫ নেতাকর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।

জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালীর স্বাক্ষরিত বিবৃতিতে জাতীয় পার্টির শীর্ষ দু’নেতা আরো বলেন, মাহে রমজানের পবিত্র মাস ও মহামারী করোনাকালে জাতীয় পার্টির নেতাকর্মীরা ঘরে থাকতে পারছে না। প্রতিরাতে পুলিশ জাতীয় পার্টি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। এতে ওই সব পরিবারে মারাত্মক ভীতি তৈরি হয়েছে।

যৌথ বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান ও মহাসচিব বলেন, নিরপরাধ ও ঘটনার সাথে জড়িত নয় এমন কোনো ব্যক্তি যেন অযথা গ্রেফতার বা হয়রানির শিকার না হয় তা নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

সার্চ/অনুসন্ধান করুন