সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সফর, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

দেশের মানচিত্র বদলে ফেলার যড়ষন্ত্র হচ্ছে : শামীম ওসমান

২৬-ডিসে-২০২০ | jonmobhumi | 396 views

Spread the love

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান অভিযোগ করেছেন ‘দেশের মানচিত্র বদলে ফেলার যড়ষন্ত্র হচ্ছে, তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রেতাত্মাদের প্রতি সচেতন থাকুন। দেশবিরোধী শক্তিকে আওয়ামী লীগের অবস্থান জানান দিতে আগামী ১০ জানুয়ারি নারায়ণগঞ্জে বিশাল সমাবেশের ডাক দিয়েছেন তিনি।

শনিবার বিকেলে সিদ্ধিরগঞ্জের নাভানা ভূঁইয়া সিটির বালুর মাঠে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন শামীম ওসমান। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন কর্মী সমাবেশের আয়োজন করে।

শামীম ওসমান বলেন, বাংলাদেশে এখন সরকার পরিবর্তনের খেলা হচ্ছে না, ভৌগলিক কারণে আফগানিস্থান কিংবা তালেবানি রাষ্ট্রের মতো বানানোর চেষ্টা করা হচ্ছে। ওরা বাংলাদেশের মানচিত্র বদলাতে চায়। ওরা বাংলাদেশের ভবিষ্যৎকে নষ্ট করে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়।

তিনি বলেন, ওরা ৭১ সালের স্বাধীনতা যুদ্ধের পরাজয় মানতে চায় না। ১৯৭১ সালে বঙ্গবন্ধু বলেছিলেন, ‘তোমাদের যার যা কিছু আছে তাই নিয়ে প্রস্তুত থাক’। এখন আবার প্রস্তুত থাকার সময় এসেছে। আগামী ১০ জানুয়ারি একটা সমাবেশের আয়োজন করেছি। নারায়ণগঞ্জের ওই সমাবেশ থেকে যে আওয়াজ হবে, সেই আওয়াজ যাতে টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত প্রতিটি ঘরে ঘরে পৌঁছে যায়। আমি যদি গুলি খেয়ে মারা যাই কিংবা বেঁচে না থাকি, তাহলেও আপনারা সমাবেশটি করবেন।

শামীম ওসমান বলেন, ‘আমি জানি, আমি আগুনের ওপর দিয়ে হাঁটছি। আমি এটাও জানি, মৃত্যুর মালিক এক মাত্র আল্লাহ। আমি কাউকে ভয় করি না। কি পাইলাম, কি খাইলাম, এই চিন্তা বাদ দিয়ে নেত্রীর পাশে দাঁড়ানোর সময় হয়েছে। আপনারা সকলেই এখন নেত্রীর পাশে দাঁড়ান।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক ও আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন প্রধান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, সিদ্ধিরগঞ্জ যুবলীগের সভাপতি ও কাউন্সিলর মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর শাহজালাল বাদল, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ।

সার্চ/অনুসন্ধান করুন