সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

দেশের মানুষকে কিভাবে ভালোবাসতে হয় বাবার কাছে শিখেছি : ইশরাক

১২-ডিসে-২০২০ | jonmobhumi | 446 views

Spread the love

অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা ও তার ভাই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন উজ্জলের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এ দোয়ার অনুষ্ঠানে খোকাপুত্র ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, দেশকে ও দেশের মানুষকে কিভাবে ভালোবাসতে হয় তা আমি আমার বাবার কাছে শিখেছি।

শনিবার বাদ আসর সিরাজদিখান উপজেলার সৈয়দপুরে অবিভক্ত ঢাকার সাবেক মেয়র খোকার নিজ বাড়িতে ইশরাক হোসেন এ মিলাদ মাহফিলের আয়োজন করেন।

ইশরাক হোসেন আরো বলেন, আজকে মিলাদের এ আয়োজনে বিভিন্ন রাজনৈতিক দলসহ এলাকার সাধারণ মানুষ অংশ নিয়েছেন। এতেই প্রমাণ হয়, আমার বাবাকে আপনারা মন থেকে ভালোবাসেন। আমি আমার বাবা ও চাচার রুহের মাগফিরাত কামনায় আপনাদের কাছে দোয়া চাই।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেটড আব্দুস সালাম, সমাজ কল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সরাফত আলী সপু, সিরাজদিখান থানা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন খান খোকন, কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, জেলা যুবদলের সভাপতি সুলতান আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি মোজাম্মল হক মুন্না, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইদ্রিছ মিয়াজী ভিপি মোহন, সাধারণ সম্পাদক ছিদ্দিক মোল্লা, রাজানগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ওমর ফারুখ রিগ্যান প্রমুখ।

মিলাদে মোনাজাত পরিচালনা করেন হেফাজতে ইসলামের নবনিযুক্ত নায়েবে আমীর ও পীরসাহেব মধুপুর আব্দুল হামীদ।

উল্লেখ্য, ২০১৯ সালের ৪ নভেম্বর ঢাকা সিটি করপোরেশনের মেয়র ও সাবেক মন্ত্রী সাদেক খোকা মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মৃত্যুবরণ করেন।

সার্চ/অনুসন্ধান করুন