সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

নন্দীগ্রামে ছাত্রাবাস থেকে যুবকের লাশ উদ্ধার

১৪-মার্চ-২০২১ | jonmobhumi | 356 views

Spread the love

বগুড়ার নন্দীগ্রাম পৌর শহরের ছাত্রাবাস থেকে মইনুল ইসলাম (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থলে একটি চিরকুট পাওয়া গেছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে নন্দীগ্রাম পৌর শহরের রহমান-নগর এলাকায় ‘মিলি’ ছাত্রাবাস থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মইনুল ইসলাম নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামের আব্দুল করিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো তিনি রাতে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে তিনি না ওঠার কারণে ছাত্রাবাসের মালিক তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া শব্দ পাননি। এ সময় দরজা ধাক্কা দিয়ে খুলে ঘরের মেঝেতে দেখেন মইনুল পড়ে আছেন। পরে থানা পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। এ সময় তার বিছানা থেকে একটি চিরকুট পেয়েছে পুলিশ।

সেই চিরকুটে মইনুল ইসলাম লিখেছেন, ‘প্রিয় বাবা-মা, আমি তোমাদের ছেলে মইনুল। তোমাদের ছেড়ে চলে গেলাম। এজন্য কেউ দায়ী নয়। আমি আরো বলছি, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি বাবার কাছ থেকে এক লাখ টাকা পাবো, ওই টাকা যেন বড় ভাই আরিফুলকে দিয়ে দেয় এবং ছানোয়ারের কাছ থেকে যে টাকা পাবো, সেটা যেন না নেয়। তাদের দু’জনকে দিয়ে দেয়। আমি তাদেরকে দিয়ে গেলাম। আমি আদিকে এক লাখ এবং সুমাইয়াকে এক লাখ। আমি আবারো বলছি আমার গলায় ক্যান্সার হয়েছে। আমি কষ্ট করে মরার চেয়ে জীবন দিয়ে গেলাম। এর জন্য কেউ দায়ী নয়, তোমাদের ছোট ছেলে মইনুল।’

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, ‘স্থানীয়রা খবর দেয়ার পর মইনুলের লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থলেই একটি চিরকুট পাওয়া যায়।’ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষ জাতীয় কিছু খেয়ে তিনি আত্মহত্যা করছেন।

সার্চ/অনুসন্ধান করুন