শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

নিউ ইয়র্কে ‘জন্মভূমি’ সম্পাদকের বোনের মৃত্যুতে প্রবাসীদের শোক

১২-ডিসে-২০২০ | jonmobhumi | 52 views

Spread the love

নিজস্ব প্রতিবেদক: নিউ ইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘জন্মভূমি’র সম্পাদক রতন তালুকদারের বড় বোন জোৎস্না সরকার-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী গণপমাধ্যমকর্মিসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। গত বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নেত্রকোনা শহরের নাগড়া পাড়াস্থ নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন জোৎস্না। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। পরদিন শুক্রবার (১১ ডিসেম্বর) নেত্রকোনা শ্মশানঘাটে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি এক ছেলে, ৬ ভাই ও ৩ বোন, নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। তার স্বামী সাবেক প্রধান শিক্ষক অক্ষয় কুমার সরকার ৬ বছর আগে পরলোকগমন করেন। প্রয়াত জোৎস্না সরকারের ভাইদের মধ্যে রতন তালুকদার নিউ ইয়র্কের কুইন্স ভিলেজ এবং বিজন তালুকদার উডসাইডে বসবাস করেন। অন্যান্য ভাই-বোনেরা বাংলাদেশ ও কলকাতায় বসবাস করেন।

সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদারের বড় বোন জোৎস্না সরকারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নিউ ইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক ঠিকানা’র সম্পাদকমন্ডলীর সভাপতি ও ভারপ্রাপ্ত সম্পাদক এম এম শাহীন, সাপ্তাহিক বাঙালী সম্পাদক কৌশিক আহমেদ, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকা সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক আজকাল সম্পাদক জাকারিয়া মাসুদ, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, নিউ ইয়র্ক ভিত্তিক বার্তা সংস্থা ইউএনএ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদসহ প্রবাসের গণপমাধ্যমকর্মিসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

সার্চ/অনুসন্ধান করুন