সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সফর, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

ফেসবুকে প্রধানমন্ত্রী সম্পর্কে আপত্তিকর মন্তব্য করায় জয়পুরহাটে যুবক গ্রেফতার

২২-এপ্রি-২০২১ | jonmobhumi | 277 views

Spread the love

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে আমানুল্লাহ (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে কালাই থানা পুলিশ।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক জানান, বুধবার রাত সাড়ে ১০ টায় আমানুল্লাহকে কালাই উপজেলার মাত্রাই এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে একই এলাকার বিয়ালা মধ্যপাড়া গ্রামের আব্দুল আলীমের ছেলে। তার বিরুদ্ধে কালাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক তফিকুল ইসলাম বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেছে। আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সাজু তার ফেকবুকে `শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী ও হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে নিয়ে একটি পোষ্ট করেন। সেই পোষ্ট বিভিন্ন জন বিভিন্ন মন্তব্য করেন। গ্রেফতার হওয়া যুবক আমানুল্লাহ তার ’ অসধহ কযধহ’ নামের ফেকবুক আইডি থেকে ওই পোষ্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি আপত্তিকর মন্তব্য করেন।

এ মন্তব্য এলাকায় ভাইরাল হয়ে যায়। ওই ঘটনায় প্রধানমন্ত্রীকে নিয়ে হেয়প্রতিপন্ন ও মানহানিকর তথ্য প্রকাশ করে সুনাম ক্ষুন্ন করায় এলাকায় লোকজনের মাঝে গভীর ক্ষোভ ও উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। এমন অভিযোগ এনে কালাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক তফিকুল ইসলাম বাদী হয়ে আমানুল্লাকে আসামী করে তথ্য প্রযুক্তি আইনে কালাই থানায় একটি মামলা দায়ের করে।

সার্চ/অনুসন্ধান করুন