সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সফর, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

বগুড়ায় জামাইয়ের ক্ষমতার দাপটে বেপরোয়া শ্বশুর

১৮-অক্টো-২০২০ | jonmobhumi | 776 views
collected

Spread the love

বগুড়ার কাহালুতে তুচ্ছ ঘটনার জের ধরে একটি পরিবারকে মারপিট ও ভয়ভীতি প্রদর্শনের পর অবরুদ্ধ করে রাখার ঘটনায় মামলা দায়ের হয়েছে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকেত গ্রেফতার করেনি। এ ঘটনায় জামাইয়ের ক্ষমতার দাপটে শ্বশুর পক্ষ বেপরোয়া হয়ে উঠেছে বলে প্রতিপক্ষের অভিযোগ।

মামলা সূত্রে জানা গেছে, কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের শিয়ালা ভবানীপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আবু নাসেরের সাথে তার বড় ভাই আবু সাইদ ও অন্য ভাইদের জমি নিয়ে বিরোধের জের ধরে গত কিছুদিন আগে আবু নাসের, তার স্ত্রী ও ছেলেকে মারপিট করে নাসেরকে বাড়ীতে অবরুদ্ধ করে রেখেছে। শুধু তাই নয়, তার বাড়ীর আশেপাশে প্রাণনাশের হুমকিসহ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে। এতে উক্ত নাসের ও তার স্ত্রী তহমিনা বেগম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন। তাদের কলেজ পড়ুয়া এক ছেলেকে মেরে রক্তাক্ত করার পর সে নিরাপত্তাহীনতার কারণে পালিয়ে আত্মীয়ের বাড়ীতে আশ্রয় নিয়েছে।

এ ঘটনায় বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তহমিনা বেগম বাদী হয়ে মারপিট ও সোনার চেইন ছিনতাই ঘটনায় মামলা করেছেন। এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুপক্ষকে শান্ত থাকার নির্দেশ দিয়েছে। কিন্তু উল্লেখিত আবু সাইদের জামাই জামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোকনের ক্ষমতার দাপটে তারা (শ্বশুর পক্ষ) বেপরোয়া আচরণ করছে বলে অভিযোগ উঠেছে। প্রতিনিয়ত নাসের পরিবারকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে অভিযুক্ত আবু সাইদ তার ভাইয়ের পরিবারকে অবরুদ্ধ, মারপিট ও ভয়ভীতির অভিযোগ অস্বীকার করেন।

এ ব্যাপারে কাহালু থানার এসআই হাফিজুর রহমান বলেন, বিষয়টি সরেজমিনে তদন্ত করেছি। উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে। কেউ হুমকি দিলে থানায় অভিযোগ দিতে পরামর্শ দেয়া হয়েছে।

সার্চ/অনুসন্ধান করুন