রবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

বর্তমান সরকারকে হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে : ফখরুল

০১-জানু-২০২১ | jonmobhumi | 377 views

Spread the love

নতুন বছরে গণঅভ্যুত্থানের মাধ্যমে বর্তমান সরকারকে হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, জনগণের বৃহত্তর ঐক্য, রাজনৈতিক দলগুলোর ঐক্যের মাধ্যমে একটি গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে এই ফ্যাসিবাদী স্বৈরাচার সরকারকে পরাজিত করতে হবে। এ লক্ষ্যেই আমরা কাজ করছি। ইনশাঅল্লাহ, আমরা সফল হবো বলে বিশ্বাস করি। আজকের এই দিনে করোনামুক্ত ও স্বৈরতন্ত্রমুক্ত একটি বাংলাদেশের প্রত্যাশা করছি বলেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি আমান উল্লাহ আমান, হাবিব-উন-নবী খান সোহেল, আজিজুল বারী হেলাল, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ছাত্রদলের বর্তমান সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনুকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম-সম্পাদক আমিনুর রহমান আমিন, সহ-সভাপতি আশরাফুল ফকির লিংকন, পার্থদেব মন্ডল, সাজিদ হাসান বাবু, মামুন খান, যুগ্ম-সম্পাদক রিয়াদ ইকবাল, তানজিল হাসান, এবিএম মাহমুদ সর্দার, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কেএম শাখওয়াত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রনি প্রমুখ।

সার্চ/অনুসন্ধান করুন