বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

বিএনপি মৌলবাদীদের পৃষ্ঠপোষক : হানিফ

০৯-ডিসে-২০২০ | jonmobhumi | 45 views

Spread the love

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, রাষ্ট্রধর্ম ইসলামের নাম করে সংবিধান সংশোধন করে মৌলবাদী সংগঠনকে বিএনপি আশ্রয়-প্রশ্রয় দিয়ে আসছে। তারা আজকের বাংলাদেশে মৌলবাদী গোষ্ঠীর একটা অবস্থান তৈরি করে দিয়েছে। আওয়ামী লীগ কখনো মৌলবাদীকে লালন করেনি। জাতির পিতা শেখ মুজিবর রহমান ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ গড়ার জন্য সারাজীবন সংগ্রাম করেছেন। তিনি ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র উপহার দিয়েছিলেন। সেটাকে ধ্বংস করেছে জিয়াউর রহমান ও এরশাদ।

তিনি আরো বলেন, ২০১৩ সালের ৫ মে হেফাজতের শাপলা চত্বরের জনসভায় বেগম খালেদা জিয়া সরকারের উৎখাতের জন্য ৪৮ ঘণ্টা সময় বেঁধে দিয়েছিলেন। সবাই জানে হেফাজত বা মৌলবাদী সংগঠনগুলো প্রত্যেকে স্বাধীনতা বিরোধী শক্তি। আর যারা এদের নেতৃত্ব দিচ্ছেন তারা হচ্ছে স্বাধীনতা যুদ্ধে রাজাকার ছিলেন অথবা রাজাকার পরিবারের সন্তান। এরা কখনো বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না।

বুধবার বিকেলে কুষ্টিয়া ইসলামী কলেজ মাঠে যুবলীগের এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় তার সংবর্ধনা ও ভাস্কর্য অবমাননার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে যুবলীগ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন সেলিম আলতাফ জর্জ এমপি। জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আকাম সরওয়ার জাহান বাদশাহ, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সার্চ/অনুসন্ধান করুন