সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সফর, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

মোদি বিরোধী বিক্ষোভে হতাহতের ঘটনায় রাজধানীতে যুবদলের মিছিল-ভাংচুর

২৭-মার্চ-২০২১ | jonmobhumi | 271 views

Spread the love

রাজধানীর পুরান ঢাকার ধোলাইখাল এলাকায় বিএনপির বিক্ষোভ মিছিল করেছে। এ বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দিলে বিএনপির নেতাকর্মী একাধিক গাড়ি ভাংচুর করে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ বিক্ষোভ মিছিল করে।

সরেজমিনে দেখা যায়, সকাল সাড়ে ১০টায় ধোলাইখাল মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় বিক্ষোভ মিছিলের দিকে পুলিশ অগ্রসর হলে বিক্ষোভে অংশ নেয়া নেতাকর্মীরা একাধিক গাড়ি ভাংচুর করে। এতে কয়েকজন পথচারী আহত হয়।

বিক্ষোভ মিছিলে যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোত্তাজুল করিম বাদরু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, পাবেল সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কেএম সাখওয়াত হোসেনসহ তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল ২৬ মার্চ স্বাধীনতা দিবসে সারাদেশে মুসুল্লি ও আলেম ওলামাদের ওপর সরকার দলীয় নেতাকর্মীর হামলা, পুলিশের গুলিতে একাধিক মানুষের মৃত্যুর ঘটনায় গতকাল রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্যাডে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সম্মিলিত প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়।

সার্চ/অনুসন্ধান করুন