সোমবার, ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ, ১৪৪৩ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক

১৬-মে-২০২২ | jonmobhumi | 31 views

Spread the love

শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে মন্তব্য করে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেছেন, এ দেশের সর্বস্তরের মানুষ ও সাধারণ শিক্ষার্থীদের আহ্বান জানাবো গণমানুষের অধিকার আদায়ে শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে। যেই যুদ্ধের সর্বাধিনায়ক থাকবেন তারেক রহমান ও সামনে থেকে নেতৃত্ব দিবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। তাই সকলকে সেই যুদ্ধের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে হলে সাধারণ ছাত্র-ছাত্রীদের উপর ছাত্রলীগের অব্যহত নির্যাতনের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল।

এ সময় সাইফ মাহমুদ জুয়েল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এই ফ্যাসিস্ট সরকারকে গণমানুষের অধিকার নিশ্চিত করতে বারবার আহ্বান করেছেন। এই সরকারকে এ দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে বলেছেন। এই ফ্যাসিস্ট সরকার যখন তারেক রহমানের আহ্বানে সাড়া দেয়নি তখন তিনি ঘোষণা দিয়েছেন বাংলাদেশের ফয়সালা রাজপথেই হতে হবে।

এর আগে ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করে জাতীয়তাবাদী ছাত্রদল।

সার্চ/অনুসন্ধান করুন