সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সফর, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

ষাটোর্ধ্ব নারীকে গণধর্ষণের অভিযোগে মামলা : কিশোর গ্রেফতার

০৯-নভে-২০২০ | jonmobhumi | 431 views
dhorsita

Spread the love

পিরোজপুরের মঠবাড়িয়ার এক মুক্তিযোদ্ধার স্ত্রী মানসিক প্রতিবন্ধী এক বৃদ্ধাকে (৬২) গণধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার গভীর রাতে ওই নারীর ছেলে ইমরান হোসেন এজাহারনামীয় দুইজন ও অজ্ঞাতনামা আরো তিনজনসহ মোট পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করে।

পুলিশ সোমবার সকালে এ মামলার এজাহারনামীয় আসামি রবিউল (১৮) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে। রবিউল উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের আবুল কালামের পুত্র।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ অক্টোবর সন্ধ্যায় ওই ষাটোর্ধ্ব মানসিক প্রতিবন্ধী নারী প্রতিবেশী এক বিয়েবাড়ি থেকে নিকটবর্তী নিজের বসতবাড়িতে ফিরছিলেন। এসময় বারেক চৌকিদারের পরিত্যক্ত গোয়াল ঘর পর্যন্ত যাওয়া মাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা স্থানীয় টুকু জমাদ্দারের পুত্র লিসান (১৯), রবিউল ও আরো তিন অজ্ঞাত তাদের সহযোগী মিলে পালাক্রমে ধর্ষণ করে। এতে ওই নারী গুরুতর অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে এবং ভিকটিম নারীর মেডিকেল পরীক্ষার জন্য সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

সার্চ/অনুসন্ধান করুন