শনিবার, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি.
সাপ্তাহিক জন্মভূমি পড়তে এখানে ক্লিক করুন

স্বামীকে পিস্তল ঠেকিয়ে স্ত্রীকে ধর্ষণ, কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে মামলা

০৮-নভে-২০২০ | jonmobhumi | 397 views
dhorsita

Spread the love

নরসিংদীর পলাশ উপজেলায় স্বামীকে পিস্তল ঠেকিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার সকালে ধর্ষণের শিকার ওই গৃহবধূ পলাশ থানায় মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত পাপ্পু খন্দকার পলাশ ভাগ্যেরপাড়া গ্রামের আব্দুল ছাত্তার খন্দকারের ছেলে ও ঘোড়াশাল পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কমিশনার আলম খন্দকারের ছোট ভাই। থানায় মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত পাপ্পু খন্দকার পলাতক রয়েছেন।

পুলিশ ও নির্যাতিত পরিবার জানায়, ওই গৃহবধূর স্বামী অভিযুক্ত পাপ্পু খন্দকারের ব্যক্তিগত গাড়িচালক ছিলেন। গত কয়েক মাস ধরে বেতন না দেয়ায় মানবেতর জীবন পার করতে হচ্ছিল ওই গাড়িচালককে।
একপর্যায়ে টাকা চাইতে গেলে গত ২৬ অক্টোবর রাতে টাকা দেয়ার কথা বলে গাড়িচালক ও তার স্ত্রীকে ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্ঠানে ডেকে আনেন অভিযুক্ত পাপ্পু খন্দকার। পরে সেখানে স্বামীকে পিস্তল ঠেকিয়ে ব্যক্তিগত গাড়ির ভেতর ওই গৃহবধূকে ধর্ষণ করেন পাপ্পু খন্দকার। পরে পিস্তলের ভয় দেখিয়ে ঘটনাটি কেউকে না জানানোর জন্য হুমকি দেয়া হয়।

বিষয়টি ভয়ে কাউকে না জানায়নি তারা। কিন্তু গত কয়েক দিন ধরে অভিযুক্ত পাপ্পু খন্দকার পুনরায় ওই গাড়িচালকের স্ত্রীকে তার কাছে এনে দেয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে আসছিলেন।

একপর্যায়ে বিষয়টি মেনে নিতে না পেরে রোববার সকালে ওই গৃহবধূ ধর্ষণের অভিযোগে পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদাত হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পলাশ থানার ওসি শেখ মোঃ নাসিরউদ্দিন জানান, এ ব্যাপারে থানায় ধর্ষণের একটি মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদাত পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের অভিযান চলছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সার্চ/অনুসন্ধান করুন